শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালী থানায় পুলিশের যোগদান, ফুল দিয়ে বরণ

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

সারাদেশের ন্যায় কক্সবাজারের মহেশখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হচ্ছে। নৌ-বাহিনী পাহারায় সোমবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১১ টার সময় স্বাভাবিক কার্যক্রম শুরু করেছে মহেশখালী থানা পুলিশ। এতে আতঙ্ক কাটতে শুরু করছে পুলিশ সদস্যদের।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর দেশের বিভিন্ন থানাসহ পুলিশি স্থাপনায় হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ভেঙে পড়ে পুলিশের চেইন অব কমান্ড। তবে ওই সময় আতঙ্ক বিরাজ করলেও কিন্তু জনবান্ধব থানাতে পরিণত হওয়ায় মহেশখালী থানা ছিল স্বাভাবিক। তার পরেও গা ঢাকা দেয় কিছু কনস্টেবল থেকে শুরু করে কর্মকর্তারা।

মহেশখালী থানায় উপস্থিত হয়ে সেখানে দায়িত্বরত বাংলাদেশ নৌবাহিনী, পুলিশ এবং আনসার সদস্যদের পুষ্পমাল্যে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় জনসাধারণ ও শিক্ষার্থীরা। এসময় তারা থানার কার্যক্রম স্বাভাবিক হওয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। এদিকে নৌবাহিনীর সহায়তায় থানায় স্বাভাবিক কার্যক্রম শুরু হওয়ায় স্থানীয়রা স্বস্তি প্রকাশ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন নৌ বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ আহমেদ সাকিব, মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন, ছাত্র প্রতিনিধি ও সাংবাদিক প্রমুখ।

জনগণের জানমাল ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন নৌ বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ আহমেদ সাকিব ও মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী । উপজেলাটিতে নৌবাহিনীর টহল তৎপরতা বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরতে দেখা যায়।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION